রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

আইআরইএনএ’ সভায় এমপি আবু জাহিরের নেতৃত্বে দেশের প্রতিনিধি দলের যোগদান

স্টাফ রিপোর্টার ॥ সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে ইন্টারন্যাশনাল রিনিউবল এনার্জি এজেন্সির (আইআরইএনএ) বার্ষিক সাধারণ সভায় যোগ দিয়েছে বাংলাদেশের প্রতিনধি দল। এমপি আবু জাহির এর নেতৃত্বে প্রতিনিধি দলটি এ সভায় যোগ দেয়।
গতকাল শুক্রবার দুবাইয়ের রাজধানী আবুধাবিতে অষ্টম আইআরইএনএ’র আইন প্রনেতা ফোরামের সভায় যোগ দেন তাঁরা। আজ ও আগামীকাল এজেন্সির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এগুলোতে বাংলাদেশের প্রতিনিধি দলের নেতৃত্ব দিবেন এমপি আবু জাহির। তাঁর সঙ্গে রয়েছেন, মোঃ আছলাম হোসেন সওদাগর এমপি, বেগম নার্গিস রহমান এমপি ও মোছাঃ খালেদা খানম এমপি।
এদিকে, হবিগঞ্জে শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ বৃহৎ উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের স্বীকৃতিস্বরূপ এমপি আবু জাহিরকে গণসংবর্ধনার আয়োজন করেছে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বসবাসরত প্রবাসী হবিগঞ্জবাসী। আগামী রোববার তিনি প্রধান অতিথি হিসেবে এ সংবর্ধনা সভায় যোগ দিবেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আরব আমিরাতের ব্যবসায়ী রাখাল কুমার গোপ সিআইপি ও অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন মোঃ সালেহ আহমেদ তালুকদার, হারুন আল রশিদ রঙ্গু এবং স্বপন কুমার পাল। এমপি আবু জাহির আগামী ১৯ জানুয়ারি দেশে ফিরবেন বলে কথা রয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.